দৃষ্টান্ত স্থাপন করছে মানিকগঞ্জের অগ্রণী তরুণেরা

মানিকগঞ্জের খান বাহাদুর আওলাদ হোসেন খান কলেজ শাখা ই্য়ুথ এন্ডিং হাঙ্গারের যুগ্ম-সমন্বয়কারী হাবিবুর রহমান সাগরের নেতৃত্বে গত ৮ এপ্রিল মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার কলিয়া ইউনিয়নের খলিসা ডহড়া ও মাকারকুল গ্রামে করোনাভাইরাস প্রতিরোধে করণীয় বিষয়ে ১৫ জন তরুণ তিনটি দলে বিভক্ত হয়ে লিফলেট বিতরণের মাধ্যমে সাধারণ মানুষকে সচেতন করা হয়।

৯ এপ্রিল ৪টি জীবাণুনাশক ছিটানোর যন্ত্র নিয়ে ১২ জন উল্লেখিত দুইটি গ্রামসহ এলাকায় চলাচলকারী যানবাহনে জীবাণুনাশক ছিটানো হয়। একইসাথে তারা গ্রামের বাইরে থেকে অযাচিত কেউ যাতে না আসে ও বিশেষ প্রয়োজন ছাড়া কেউ যাতে বাড়ির বাইরে না থাকে এ বিষয়ে প্রতিদিন তদারকি করছে। ইয়ুথ লিডার সাগরসহ তার দলের আলামিন, রবিউল, রুবলে, শাহিন, অপু, আরিফ, শামীম ও রাজিব প্রমুখ অগ্রণী তরুণেরা এভাবে দৃষ্টান্ত স্থাপন করে চলেছে।

অন্যদিকে সদর উপজেলার বেতিলা-মিতরা ইউনিয়নের আউটপাড়া গ্রামে ইয়ূথ লিডার মোঃ শাহীনুর রহমানের নেতৃত্বে ৯ এপ্রিল ১২ জন তরুণকে সাথে নিয়ে জীবাণুনাশক ছিটানো হয়। একই সাথে তারা গ্রামের মানুষকে করোনাভাইরাস থেকে নিজেদের সুরক্ষিত রাখার বিষয়ে তথ্য প্রচার করেন এবং সবাইকে বাড়িতে থাকার আহ্বান জানান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।