মেহেরপুর জেলার গাংনী উপজেলা ইয়ুথ এন্ডিং হাঙ্গার ও গাংনী উপজেলার সেচ্ছাসেবী সংগঠন ‘কাম ফর হিউম্যানিটি’র সমন্বয়ে গাংনী উপজেলার বামুন্দী ইউনিয়নের রামনগর গ্রামের যুবকদের নিয়ে পুরো গ্রামের রাস্তা, বাজার, দোকানপাট, বাড়ির গেট, মসজিদসহ ঘনবসতিপূর্ণ সরকারি গুচ্ছপাড়ার ৪০টি বাড়িতে করোনাভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক ব্লিচিং পাউডার স্প্রে করা হয়।

সামাজিক দায়িত্ববোধের চেতনায় উদ্দীপিত হয়ে এই কাজে যুক্ত ছিলেন আশিক ইকবাল , তপু রায়হান, সজীব খান,নাসিম খান, মিল্টন হোসেন, শিমুল খান প্রমুখ। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘কাম ফর হিউম্যানিটি’র সভাপতি মামুন আর রশীদ বিজন ও সাধারণ সম্পাদক তুরিন খান। উদ্যোগটি পরিচালনা করেন আরিফুল ইসলাম ও সবুজ খান।

সামাজিক দায়িত্ববোধের চেতনায় উদ্দীপিত হয়ে এই কাজে যুক্ত ছিলেন আশিক ইকবাল , তপু রায়হান, সজীব খান,নাসিম খান, মিল্টন হোসেন, শিমুল খান প্রমুখ। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘কাম ফর হিউম্যানিটি’র সভাপতি মামুন আর রশীদ বিজন ও সাধারণ সম্পাদক তুরিন খান। উদ্যোগটি পরিচালনা করেন আরিফুল ইসলাম ও সবুজ খান। সামাজিক দায়িত্ববোধের চেতনায় উদ্দীপিত হয়ে এই কাজে যুক্ত ছিলেন আশিক ইকবাল , তপু রায়হান, সজীব খান,নাসিম খান, মিল্টন হোসেন, শিমুল খান প্রমুখ। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘কাম ফর হিউম্যানিটি’র সভাপতি মামুন আর রশীদ বিজন ও সাধারণ সম্পাদক তুরিন খান। উদ্যোগটি পরিচালনা করেন আরিফুল ইসলাম ও সবুজ খান।

প্রতিবেদন, সবুজ আহমেদ খান

Leave a Reply

Your email address will not be published.