ধর্ষণ, হত্যা ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে রাবিতে মানবন্ধন

সারাদেশে বিরাজমান ধর্ষণ, হত্যা ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে সকল নাগরিকবৃন্দকে সোচ্চার হওয়ার আহ্বান জানিয়েছেন স্বেচ্ছাব্রতী সংগঠন ইয়ুথ এন্ডিং হাঙ্গার রাজশাহী বিশ্ববিদ্যালয় ও রাজশাহী সিটি ইউনিটের স্বেচ্ছাব্রতী সদস্যরা। আজ (১২ এপ্রিল , ২০১৬) বিকাল সাড়ে ৪টায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে সারা বাংলাদেশের সাথে এক যোগে পালিত মানববন্ধন কর্মসূচীর অংশ হিসেবে রাজশাহীতেও মানবন্ধন কর্মসূচী পালিত হয়।

This slideshow requires JavaScript.

ইয়ূথ এন্ডিং হাঙ্গার রাজশাহী বিশ্ববিদ্যালয় ইউনিট সমন্বয়কারী মোঃ কাউসার বিল্লাহ ও রাজশাহী সিটি ইউনিট সমন্বয়কারী আলী আকবর রুবেলে যৌথ পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন জিসাদ ইসলাম, মোস্তাফিজুর রহমান সজল, আনিকা ফারজানা, রাফিকুর রহমান ফজল, জুবায়ের আহমেদ রাজী, শিমুল, ইব্রাহীম খলির, অমিত, মাহাবুবুল আলম রাহী, দি হাঙ্গার প্রজেক্ট কর্মকর্তা আমজাদ হোসেন রাজিব ও আশিকুর রহমান সজীব প্রমূখ।

বর্তমান বাংলাদেশ এর পরিস্থিতির কথা উল্লেখ করে বক্তারা বলেন, এই মুর্হুতে আমরা কেউ নিরাপদ নই, এমন এক আতঙ্ক বিরাজ করছে যা একজন সাধারণ নাগরিক হিসেবে শঙ্কিত। হত্যা-ধর্ষণ ও সন্ত্রাসী কার্যক্রমের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ আন্দোলন এবং প্রতিরোধ গড়ে তোলার আহ্বান ।

তারা আরো বলেন, শিশু থেকে শুরু করে বয়োবৃদ্ধ কেউই বর্তমানে রেহাই পাচ্ছে না। বক্তারা প্রত্যেকের নিজ নিজ অবস্থান থেকে দেশে গুম, খুন, ধর্ষণসহ সব ধরনের সন্ত্রাসী কর্মকণ্ডের তীব্র নিন্দা জানিয়ে এসবের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। মানববন্ধনে রাজশাহী বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী অংশগ্রহণ করেন এবং মানববন্ধনে সংহতি প্রকাশ করেন।

Advertisements

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s