শিশু পরিবারের সুবিধাবঞ্চিত শিশুদের পাশে সুনামগঞ্জের এ্যাকটিভ সিটিজেনস ইয়ূথ বন্ধুরা

ACসুনামগঞ্জ সরকারি শিশু পরিবারের সুবিধাবঞ্চিত ও দরিদ্র শিশুদের সাথে হাসি- আনন্দ ও উৎসাহ-উদ্দীপনায় নানা কর্মসূচীর মধ্য দিয়ে ব্যতিক্রমধর্মী একটি দিন পার করে এ্যাকটিভ সিটিজেনস ইয়ূথ লিডার্স এবং ইয়ূথ এন্ডিং হাঙ্গার-সুনামগঞ্জ এসএসসি বালিকা বিদ্যালয় ও লবজান চৌধুরী বালিকা বিদ্যালয় ইউনিটের সদস্যরা।
গত ১ লা জুন ২০১৩ সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন- ইয়ূথ লিডাররা কিছুক্ষণ নামে এই অনুষ্ঠানটি আয়োজন করে। দিনব্যাপী এই আয়োজনে শিশু-পরিবারের  ছোট্ট বন্ধুরা তাদের স্বরচিত কবিতা আবৃত্তি, গান, নাচ, কৌতুকাভিনয় সহ নানা ধরনের সাংস্কৃতিক পরিবেশনা পরিবেশন করে। অনুষ্ঠান শেষে শিশু পরিবারের শিশুদের মধ্যে খেলাধূলার সরঞ্জাম ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

এসময় উপসি’ত ছিলেন সুনামগঞ্জ জেলা ইউনিটের সাধারণ সমপাদক জাকারিয়া আহমেদ,সাংঠনিক সমপাদক শহীদ নূর, ছাত্র-বিষয়ক সমপাদক রবিন আহমেদ, কোষাধক্ষ্য রুহুল আমীন নাঈম  আহমেদ।

অনুষ্ঠানটি যৌথভাবে পরিচালনা করেন এসএসসি বালিকা বিদ্যালয় ইউনিটের যুগ্ম-কোর্ডিনেটর চামেলী আক্তার এবং লবজান চৌধুরী বালিকা বিদ্যালয় ইউনিটের কোর্ডিনেটর খাদিজা আক্তার। এটি আয়োজনে সার্বিক সহযোগিতা করেন ইয়ূথ লিডার উম্মে সালমা, এলিন আক্তার, উম্মে হালিমা আক্তার প্রমূখ।

রিপোর্ট: বুরহান উদ্দিন

Advertisements

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s