কুইজ প্রতিযোগিতার সংবাদ

ব্যাপ্টিস্ট মিশন বালক বিদ্যালয়ে কুইজ প্রতিযোগিতা

১২ মার্চ ২০১১ বরিশালের ব্যাপ্টিস্ট মিশন বালক বিদ্যালয়ে ইয়ূথ লিডারদের উদ্যোগে একটি কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতার মূল বিষয়বস’ ছিল কে বাংলাদেশকে অনেক বেশি জানে। এই বিষয়ের উপর ভিত্তি করে ১০০ নম্বরের একটি কুইজ প্রতিযোগিতা হয়। প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ২৩৯ জন ছাত্র। পরে ৩ জনকে পুরষ্কৃত করা হয়।
রিপোর্ট:রাকিব

টাঙ্গাইলের সরকারি সা’দত কলেজ ইউনিটের আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেল কুইজ প্রতিযোগিতা

২৪ জানুয়ারি কলেজ ইউনিটের আয়োজনে জানুয়ারি মাসের কারেন্ট এ্যাফেয়ার্স থেকে ইউনিটের ১৮ জন ছেলে ও ৯ জন মেয়ের মধ্যে একটি কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রশ্নপত্র তৈরি করেন রসায়ন ৪র্থ বর্ষের ছাত্র নাছির উদ্দিন। প্রতিযোগিতাটিতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স’ান অধিকার করে পর্যায়ক্রমে মোঃ রুহুল আমিন, মঞ্জুরুল ইসলাম ও মোঃ তৌহিদুর রহমান।
রিপোর্ট: নাছির উদ্দিন

শ্রীমঙ্গলে এ্যাকটিভ সিটিজেনস ও ইয়ূথ লিডারদের উদ্যোগে কুইজ প্রতিযোগিতার আয়োজন

শ্রীমঙ্গল উপজেলার ৩নং শ্রীমঙ্গল ইউনিয়নের বিষামনি উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ থেকে অষ্টম শ্রেণীর ৩০ জন ছাত্র-ছাত্রীর স্বতস্ফুর্ত অংশগ্রহণে ফেব্রুয়ারি ২০১১ তে একটি কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুল আলম স্বপনের সভাপতিত্বে, সহকারি শিক্ষক জাহিদুল ইসলামের সহযোগিতায় এবং ইয়ূথ লিডার রাশেদ খানের সঞ্চালনায় প্রতিযোগিতাটি সফলভাবে সম্পন্ন হয়। প্রতিযোগিতাটি আয়োজনে সহায়তা করেন মুনমুন, শাম্মী, নিপা, সুমী, কিবরিয়া, নিপা-২, লিপিসহ অন্যান্য এ্যাকটিভ সিটিজেনস।
রিপোর্ট: রাশেদ খান

 

Advertisements