পাঠচক্রের খবরা-খবর

গত ১৯ সেপ্টেম্বর সকাল ৯ টায় ১৫ তম এনওয়াইসি সদস্য সাব্বির হোসাইনের উদ্যোগে নবগঠিত এভারেষ্ট ইউনিট এর ইয়ূথ  লিডার্সদের অংশগ্রহণের মাধ্যমে “ইভটিজিং ইন সোশ্যাল ডিজিজ” শিরোনামে পাঠচক্রের আয়োজন করা হয় । অংশগ্রহণকারীরা  ইভটিজিংকে সামপ্রতিক সময়ের ভয়াল সামাজিক ব্যাধি হিসেবে চিহ্নিত করেন। উক্ত পাঠচক্রে নতুন ইউনিট গঠনের সিদ্ধান- গৃহীত  হয়। এছাড়া যৌতুক, বৃক্ষরোপণ, নারী নির্যাতন এবং অ্যানথ্রা∙ নিয়ে আলোচনা করা হয়।

আনন্দমোহন কলেজ ইউনিট এর পাঠচক্র

ইয়ূথ এন্ডিং হাঙ্গার আনন্দমোহন কলেজ ইউনিট আয়োজিত “আধুনিক ঢাকা ও নিমতলির ট্রাজেডি” শিরোনামে একটি পাঠচক্র অনুষ্ঠিত হয় গত ১১ জুলাই ২০১০ । পাঠচক্রের মূল প্রবন্ধ উপস’াপনকালে এমন ঘটনার যেন পুনরাবৃত্তি না ঘটে সে জন্য কাজল রেখা সরকারের সজাগ দৃষ্টি কামনা করেছেন। সবশেষে টিএইচপিবি কর্মী খায়রুল বাশার সবাইকে ধন্যবাদ দিয়ে পাঠচক্র সমাপ্ত ঘোষণা করেন।

রিপোর্ট
হাসিবুল ইসলাম

মাসিক সভা

গত ৫ আগষ্ট ২০১০ ইং তারিখে আনন্দমোহন কলেজ ইউনিট এর মাসিক সভা কলেজ অডিটোরিয়াম প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় ইউনিটের ২৫ জন সদস্য অংশগ্রহণ করে। সভায় বিগত মাসের কার্যক্রম পরিচালনার পাশাপাশি নতুন পরিকল্পনা গ্রহণ করা হয়। পরিকল্পনার অংশ হিসেবে ১৬ তারিখ সাংবাদিকতা বিষয়ক কর্মশালা করার সিদ্ধান- গৃহীত হয়। ইয়ূথ একটিভিস্ট একে মানিক উক্ত সভাটি পরিচালনা করেন।

রিপোর্ট
এ. কে. মানিক
ময়মনসিংহ

Advertisements