ইউনিট পুনর্গঠনের খবর

মিনিক লক্ষীপুর সবুজ বাংলা ইউনিটের পুনর্গঠন
গত ৩ মে ২০১০ রাজশাহী জেলার চারঘাট থানার ভায়া লক্ষীপুর ইউনিয়নের মিনিক লক্ষীপুর সবুজ বাংলা ইউনিট পুনর্গঠন করা হয়। এ সময় ইউনিটের এক বছরের কার্যক্রমের সফলতা এবং উন্নয়ন নিয়ে আলোচনা করা হয়। আলোচনার শেষ পর্যায়ে ইউনিটের কো-অর্ডিনেটর সুজন আলী ইউনিটের পুনর্গঠনের প্রস-াব করেন এবং মোঃ আব্দুল জব্বারকে কো-অর্ডিনেটর নির্বাচিত করা হয়। এ সময় ইউনিটের ১৬ জন সদস্য উপসি’ত ছিলেন। ফলোআপটি পরিচালনা করেন ইয়ূথ এ্যাকটিভিষ্ট আশরাফুল এবং সেলিম।
রিপোর্ট
আশরাফুল ইসলাম

যশোরের সুন্দলী এস.টি.স্কুল এ্যান্ড কলেজ ইউনিট কমিটি পুনর্গঠন:
গত ১৭ জুন ২০১০ যশোরের সুন্দলী এস.টি.স্কুল এন্ড কলেজ ইউনিটের কমিটি পুনর্গঠন করা হয় । সর্বসম্মতিক্রম সিদ্ধানে-র ভিত্তিতে ইউনিট কমিটি পুনর্গঠন করা হয়। নবনির্বাচিত কমিটির সদস্যরা হলেন কো-অর্ডিনেটর বনশ্রী বিশ্বাস, যুগ্ম-কো-অর্ডিনেটর শ্রাবন বিশ্বাস অমিত, সাংগঠনিক ও দপ্তর সম্পাদক সনাতন রায়, কোষাধ্যক্ষ প্রচার ও প্রকাশনা সম্পাদক মৌসুমী রায়, কর্মশালা সম্পাদক প্রিয়াংকা মন্ডল, সাহিত্য, সংস্কৃতি ও পাঠচক্র সম্পাদক কাকলী মন্ডল, প্রতিযোগিতা সম্পাদক লিপিকা বিশ্বাস ,বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক স্বরসতী বিশ্বাস ,ছাত্র উন্নয়ন বিষয়ক সম্পাদক রিপন ,দিবস উদযাপন সম্পাদক সীমা মজুমদার , কার্যনির্বাহী সদস্য প্রেমা ও নন্দীতা । এছাড়াও সুন্দলী এস.টি.স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আব্দুল লতিফ,বাংলা বিভাগের সহকারী অধ্যাপক বীরেন্দ্রনাথ বিশ্বাস ও মাসুদ আলমকে নিয়ে একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়। সভাটি পরিচালনা করেন দি হাঙ্গার প্রজেক্ট কর্মী অশোক বিশ্বাস।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ইউনিট
গত ২২ আগষ্ট ২০১০ ইয়ূথ এন্ডিং হাঙ্গার-বাংলাদেশ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ইউনিট কমিটি পুনর্গঠিত হয়। কমিটির সদস্যরা হলেন কো-অর্ডিনেটর (সভাপতি) গোলাম মোঃ খায়রূজ্জামান, যুগ্ম-কো-অর্ডিনেটর – ১ (সহ-সভাপতি) ইমন, যুগ্ম-কো-অর্ডিনেটর – ২ (সাধারণ সম্পাদক) আল-আমিন, সাংগঠনিক সম্পাদক জুয়েল, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক আরাফাত, কোষাধ্যক্ষ জিনিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাসির, কর্মশালা ও প্রশিক্ষণ সম্পাদক শিমু, প্রচারাভিযান সম্পাদক তাজুল, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক রাঙ্গা, কার্যনির্বাহী সদস্য মোস-াক, বিপ্লব, রাশা, দিনা ও শাহিন। সাধারণ সদস্য অয়ন, এমিলি। সমর্থক আতিক, বিশেষ সদস্য করা হয় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ইয়ূথ মোবিলাইজেশন ইউনিটের মামুনুর রশীদ রাদিফ কে। সন্মানিত সদস্যরা হলেন রহমাতুল্লাহ (রফিক), মোঃ জামিল আকতার, আলিউজ্জামান বাবু, এস এ মোস-ফা, সাব্বির হাসান (ফাহিম), আহসান মাহমুদ রাসেল, তাছলিমা আবেদ তমা। উপদেষ্টাগণ হচ্ছেন সরকার ও রাজনীতি বিভাগের অধ্যাপক ড. মোঃ শামছুল আলম ,মোঃ সালাহউদ্দীন ইউসুফ, তালহা বিন জসিম (মারুফ), গাজী ইব্রাহীম আল মামুন, সেলিনা আক্তার ঝুমুর।
রিপোর্ট: জামিল আক্তার

ঢাকা সিটি ইউনিট
গত ৩০ সেপ্টেম্বর ২০১০ দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশ কেন্দ্রীয় অফিসে  ইয়ূথ এন্ডিং হাঙ্গার-বাংলাদেশ ঢাকা সিটি ইউনিট কমিটি পুনর্গঠিত হয়। কমিটির সদস্যরা হলেন কো-অর্ডিনেটর (সভাপতি) এম আর রনি, যুগ্ম-কো-অর্ডিনেটর (সহ-সভাপতি) তানভীর আহমেদ, সাংগঠনিক সম্পাদক আহমেদ মনির, কোষাধ্যক্ষ রাকিবুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক শহীদুজ্জামান উল্লাস, কর্মশালা ও প্রশিক্ষণ সম্পাদক এম শরীফ আলম, দিবস পালন সম্পাদক আতিকুর রহমান, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক কুদরত- ই-খুদা, ছাত্র উন্নয়ন ও বিজ্ঞান বিষয়ক সম্পাদক পরে নির্বাচিত করা হবে। সাবেক কো-অর্ডিনেটর লিপি আক্তার,অনিক ও সজীব কে উপদেষ্টা করা হয়।

 

Advertisements