প্রচারাভিযানের খবরা-খবর

untitled-13

“গাছ লাগান আগামী প্রজন্মকে বাঁচান” এই স্লোগানকে সামনে রেখে গত ২৪ সেপ্টেম্বর ব্রাহ্মণবাড়ীয়া জেলার নবীনগর থানার ইয়ূথ এন্ডিং হাঙ্গার সকল ইউনিটের উদ্যোগে বৃক্ষরোপণ অভিযান অনুষ্ঠিত হয়। নবীনগর সরকারী কলেজ থেকে র্যালি শুরু হয়ে নবীনগর মহিলা কলেজে শেষ হয়। র্যালিটিতে সর্বস্তরের মানুষজন অংশগ্রহণ করেন। অংশগ্রহণ শেষে নবীনগর মহিলা কলেজের অধ্যক্ষ একটি গাছ রোপন করে বৃক্ষরোপন অভিযান উদ্বোধন করেন। এরপর সবাই একটি করে গাছ রোপণ করে। সবশেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অতিথিবৃন্দ সবাই এমন একটি ভাল কাজ করার জন্য ইয়ূথ এন্ডিং হাঙ্গারের সকল সদস্যদের ধন্যবাদ জানান।
untitled-11
তারকা ইউনিটের আয়োজনে ২৮ অক্টোবর নিজতাজ গ্রামে স্যানিটেশন, নিরাপদ পানি ও পরিষ্কার পরিচ্ছন্নতার বিষয়ে ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহণ করেন ইমরান, সাজু, আলতাফ, মিজান, রুবেল ও মাসুদ।
untitled-5
গত ২৯ নভেম্বর সারা দেশে পালিত হল ১৭তম জাতীয় টিকা দিবস। বাংলাদেশকে পোলিওমুক্ত রাখতে ইয়ূথ এন্ডিং হাঙ্গার পাটকেলঘাটা হারুন-অর-রশিদ কলেজ ইউনিটের ১২ জন সক্রিয় সদস্য স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে সরুলিয়া ও কুমিরা ইউনিয়নের ১১টি টিকাদান কেন্দ্রে জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইনে অংশগ্রহণ করেন। এছাড়া ৬ জন ইয়ূথ সদস্য দ্বারা পরিচালিত একটি টিম দুই ইউনিয়নের প্রত্যেকটি গ্রামে ভিটামিন “এ” ক্যাপসুল ও কৃমিনাশক ট্যাবলেট খাওয়ানোর জন্য সকলকে অবগত করেন। শুধু সামাজিক দায়বদ্ধতা থেকে নয়, নিজের দায়িত্ব ও কর্তব্য হিসেবেই ইয়ূথ সদস্যরা এই কাজগুলো করে থাকে।

রিপোর্ট: অধীশ দাশ ও কুলসুম আক্তার

আমরা করব জয়-৬৫

Advertisements

One comment

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে।