ইউনিট গঠন ও পুনর্গঠনের খবরা-খবর

২৩ অক্টোবর ময়মনসিংহের আঞ্চলিক বাছাই কেন্দ্রে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে আনন্দমোহন কলেজ ইউনিটের কমিটি পুনর্গঠন করা হয়েছে। এসময় ইউনিটের ৬০ জন সদস্য উপস্থিত ছিলেন। সকলের সিদ্ধান্ত ক্রমে সব্যসাচী সরকারকে কো-অর্ডিনেটর এবং নাসিমা ও পরশকে যুগ্ম কো-অর্ডিনেটর করে ১৫ সদস্যবিশিষ্ট কার্যকর কমিটি গঠন করা হয়।

গত ২৬ অক্টোবর মংলা দিগরাজ ডিগ্রী মহা বিদ্যালয়ে মংলা ইয়ূথ এন্ডিং হাঙ্গার ইউনিটের উদ্যোগে একটি নতুন ইউনিট গঠন করা হয়েছে। প্রত্যাশা, প্রতিশ্রুতি ও কার্যক্রম শীর্ষক কর্মশালার মাধ্যমে নতুন এই স্বেচ্ছাসেবী ইউনিটটি গঠিত হয়। এই কর্মশালায় মহাবিদ্যালয়ের মোট ৪০ জন ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে। কর্মশালায় উপস্থিত ছিলেন দিগরাজ ডিগ্রী মহা বিদ্যালয়ের অধ্যক্ষ জনাব সরোয়ার হোসেন।

গত ২৯ অক্টোবর নগরঘাটা কবি নজরুল বিদ্যাপীঠে একটি নতুন ইউনিট গঠনের কার্যক্রম সম্পন্ন হয়েছে। পরবর্তী সময়ে এই ইউনিট থানা সম্মেলন ও লিডার্স ট্রেনিং এবং গণিত অলিম্পিয়াড এর পরিকল্পনা ছাড়াও আরও অনেক পরিকল্পনা বাস্তবায়নের সিদ্ধান্ত গ্রহণ করে।

গত ২২ নভেম্বর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ইউনিটের নতুন কমিটি গঠন করা হয়। গঠিত নতুন কমিটি আগামী এক বছর পর্যন্ত দায়িত্ব পালন করবে। সবার সম্মতিতে কমিটির কো-অর্ডিনেটর নির্বাচিত হন তালহা বিন জসিম মারুফ। কমিটির অন্যান্য সদস্যরা হলেন শিলা, লুসেন্ট, তমা, রফিক, সাহিন, জয়নাল, ফাহিম, মামুন, সানবি, শাহরিন, মোস্তফা, আজিজ, আল-আমিন, রাসেল, কণা, আফরোজা।

রিপোর্ট: এ.কে.মানিক

আমরা করব জয়-৬৫

Advertisements

One comment

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে।