৫৭তম ইয়ূথ লিডার্স প্রশিক্ষণ

আত্মশক্তির উন্মেষ ও আত্মমর্যাদাপূর্ণ ভবিষ্যত সৃষ্টি এবং একদল স্বয়ংক্রিয় নেতৃত্বের বিকাশের লক্ষ্যে ইয়ূথ এন্ডিং হাঙ্গার খুলনা বিএল কলেজ ইউনিটের উদ্যোগে গত ১৩ থেকে ১৬ আগস্ট ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে দৌলতপুর ৫ নং ওয়ার্ড কমিশনারের কার্যালয়ে অনুষ্ঠিত হল ৫৭তম ইয়ূথ লিডার্স ট্রেনিং। এতে সরকারি বিএল কলেজসহ স্থানীয় বিভিন্ন ইউনিটের ৫২ জন শিক্ষার্থী স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। প্রশিক্ষণটির উদ্বোধন করেন সরকারি বিএল কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক জনাব শংকর কুমার মল্লিক। চারদিনের প্রশিক্ষণ শেষে অংশগ্রহণকারীরা সামাজিক দায়বদ্ধতাবোধে উজ্জীবিত হয়ে আগামী দু’মাসের সুনির্দিষ্ট কর্মপরিকল্পনা প্রণয়ণ করেন।

সমাপনী পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন সরকারি বিএল কলেজের অধ্যক্ষ ড. আহম্মেদ রেজা। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সরকারি বিএল কলেজের সাবেক অধ্যক্ষ ও সুশাসনের জন্য নাগরিকের খুলনা জেলার সভাপতি প্রফেসর জাফর ইমাম এবং সম্পাদক এ্যাড. কুদরত-এ খুদা। আরও উপস্থিত ছিলেন ইয়ূথ এন্ডিং হাঙ্গার সরকারি বিএল কলেজ ইউনিটের উপদেষ্টা জনাব শংকর কুমার মল্লিক।

উলেখ্য চার দিনব্যাপী প্রশিক্ষণটি পরিচালনা করেন দি হাঙ্গার প্রজেক্টের কর্মী মাসুদূর রহমান রঞ্জু, বুলবুল ও বিধান চন্দ্র পাল এবং ইয়ূথ এন্ডিং হাঙ্গারের যুগ্ম ন্যাশনাল কোঅর্ডিনেটর শাহীন মাহমুদ ও ইয়ূথ এক্টিভিস্ট অশোক বিশ্বাস। প্রশিক্ষণটি সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করতে বিশেষভাবে সহযোগিতা করেন হেদায়েত, আলাউদ্দিন, মোক্তার, আল-আমিন, সাইদ, শফিক, যুথী, রূপা, মামুন ও মাসুদ।

আমরা করব জয়-৬৪

Advertisements

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s