ইয়ূথ ভলান্টিয়ার্স ট্রেনিং

ঝিনাইদহে ৭২তম ইয়ূথ ভলান্টিয়ার্স ট্রেনিং

2-yvt_jhi১২-১৩ এপ্রিল ২০০৫ এ ঝিনাইদহ ইউনিটের আয়োজনে ঝিনাইদহ উপজেলা মিলনায়তনে ৭২তম ইয়ূথ ভলান্টিয়ার্স ট্রেনিং অনুষ্ঠিত হয়। এতে ঝিনাইদহ জেলার ৬ টি ইউনিটের ৪৮ জন সদস্য অংশগ্রহণ করে। যাদের মধে ছাত্রী ৩৪ জন। দুই দিনের এই ট্রেনিং পরিচালনা করে ইয়ূথ একটিভিষ্ট বায়োজিদ যশোরী এবং ইয়ূথ লীডার খায়রুল বাসার রাসেল। সমন্বয়কারীর দায়িত্ব পালন করে অশোক বিশ্বাস। এছাড়াও সার্বিক দায়িত্ব পালন করে লাইলা পারভীন রুনা, ফারুক হোসেন শাওন, রকিব আহমেদ রনি, অনন্যা জামান শাহীন এবং কাজী মোহাম্মদ আলী পিকু। ট্রেনিং শেষে অংশগ্রহণকারীরা দুই মাসের একটি কর্মপরিকল্পনা করে।

-কাজী মোহাম্মদ আলী পিকু।

সিলেটে ৮০তম ইয়ূথ ভলান্টিয়ার্স ট্রেনিং

১১-১২ মে ২০০৫ এ সিলেট একতা ইউনিটের আয়োজনে অনুষ্ঠিত হয় ৮০তম ইয়ূথ ভলান্টিয়ার্স ট্রেনিং। দুই দিনব্যাপী অনুষ্ঠিত এ ট্রেনিং-এর মধ্য দিয়ে ৪৫ জন নতুন সদস্য সৃষ্টি করা হয়। ট্রেনিং পরিচালনা করে ইয়ূথ লীডার সাইদ আহমেদ রিমন, দশম জাতীয় সম্মেলন কমিটির আহ্বায়ক আব্দুল আলিম শাহ এবং দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশ এর আঞ্চলিক সমন্বয়কারী ফিরোজ উদ্দিন আহমেদ। এছাড়াও ট্রেনিং পরিচালনায় গুরুত্বপুর্ণ ভূমিকা পালন করে ইউনিট কোঅর্ডিনেটর সালেহ আহমেদ আকাশ, সদস্য সাজেদা আক্তার মমতা ও জয়নাল আবেদীন।

-সাজেদা আক্তার মমতা

চাঁন্দগড়ায় ৮২তম ইয়ূথ ভলান্টিয়ার্স ট্রেনিং অনুষ্ঠিত

3-image0নাঙ্গলকোটের চাঁন্দগড়া উচ্চ বিদ্যালয়ে গত ২০-২১ মে অনুষ্ঠিত হয় ৮২তম ইয়ূথ ভলান্টিয়ার্স ট্রেনিং। এতে চাঁন্দগড়ার তিনটি ইউনিটের ৫৮ জন ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে। ট্রেনিং পরিচালনা করে ইয়ূথ একটিভিষ্ট বায়োজিদ যশোরী, শুভ ও ইয়ূথ লীডার শামীম। এছাড়াও উপস্থিত ছিলেন দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশের আঞ্চলিক সমন্বয়কারী স্বপন শিকদার এবং স্বেচ্ছাসেবী প্রশিক্ষক গোলাম রব্বানী।

আমরা করব জয়-৪৭

Advertisements